Fallout 4 এর Wasteland মধ্যে মান ভাড়া হয়। গেমিং এর সবচেয়ে বিখ্যাত পোস্ট-আপোক্যালিপিক RPG সিরিজ তার অবলম্বনকালে ক্রমাগত অবলম্বন করেছে, তবে আমি দীর্ঘদিন ধরে তার দৃষ্টিভঙ্গিতে পুরো বিক্রি করেছি। এখন পর্যন্ত. যান্ত্রিকভাবে বলার অপেক্ষা রাখে না তিনটি জিনিস অনেক টন পেয়েছিলাম, তবে তার নির্জন স্প্রল ঠান্ডা এবং স্বচ্ছ মনে হতে পারে। ফ্ল্যাশ সাত বছর এগিয়েছে এবং বেথেসদা তাপ এবং জীবন নিয়ে একটি খেলা তৈরি করেছে, সেইসাথে এক যা আগের চেয়ে অনেক বেশি, ওয়েইডার এবং আরো বিস্ময়কর। এই পতন খেলা আমরা সব জন্য কামনা করছি। আপনি একটি খেলা থেকে এই অপরিমেয় আশা করতে চান, Fallout 4 এর হৃদয় তার enticing গল্প এবং stomping স্থল পাওয়া যায়। উভয় এলাকা ইউনিট উভয় Fallout তিন থেকে একটি সাফল্য। আমাদের নতুন অবস্থানকে কমনওয়েলথ (পূর্বে ম্যাসাচুসেটস) বলা হয়। পতন 4 আপনি বোস্টনের অবশেষে কি অবতরণ করেছেন, যা আমরা আগে কখনও দেখেছি তা আরও বেশি মহানগর এবং ভাস্টল্যান্ডের উদ্ভট এলাকা। একটি স্পন্দনশীল শহরতে যাওয়ার অর্থ হল প্লেয়ারটিকে অপ্রয়োজনীয় দূরত্ব জুড়ে ট্র্যাক করার কারণে মানচিত্রটি অনেক বেশি অনুভূত হয়। কমনওয়েলথ শহরতলির গেটোগুলির টেকটিভ পারমাণবিক সংখ্যা 10 দিয়ে উজ্জ্বল হয়ে পড়ে এবং আকাশে ছড়িয়ে পড়া উচ্চ-উত্থানের সাথে আকাশে প্রসারিত হয়। এই অস্থির গ্লাসটি প্রক্রিয়াজাতীয়ভাবে উৎপন্ন যুদ্ধগুলির দ্বারা সবেমাত্র বৃদ্ধি পায় যা আপনি আউট এবং সম্পর্কিত হিসাবে ঘটে। হামলা চালচিত্রটি প্রায়শই ছিনতাইকারী এবং শত্রুদের, মিউট্যান্টদের সাথে সংঘর্ষে এবং শহরের বিভ্রান্তিকর ভেতর অন্তর্ভূক্ত বিকল্প দুষ্ট উপজাতিগুলির সাথে সংঘর্ষের মুখোমুখি হয়। কমনওয়েলথ জীবিত মনে। মাটিতে নিচে, শক্তি বর্ম জোহোটস এবং রেড-হ্যাগার্ড স্ক্যামের স্বাভাবিক মেজাজি চারটি গোলের জন্য ফিরে এসেছে, এবং এই সময় শহরটিতে, ইনস্টিটিউটের নতুন শক্তি রয়েছে। আমি আমার immortal আত্মার জন্য spoilers সংরক্ষণ করব, বলার অপেক্ষা রাখে না যে তারা একটি নতুন, আরো প্রযুক্তিগতভাবে মিশ্রিত footsoldier উন্নত উন্নত গন্ধ যোগ। তার অন্তিম যুদ্ধ কর্তব্য কল: কালো ওপস 3 প্রাকদর্শন অবশ্যই, একটি আকর্ষণীয় RPG বিশ্বের কিছুই নেই যখন বর্ণনামূলক চপ মেলে। পতন 4 এর অনুসন্ধানটি হল যে বেথেসদা থেকে আমরা দেখেছি সবচেয়ে বড় এবং সর্বোত্তম, এবং হ্যাঁ, আমি স্কিরিমের তুলনায় উচ্চতর। প্রারম্ভিক জন্য, এটা অসম্ভব বিশাল। ক্রেজি দাবীগুলি ইন্টারনেটে প্রায় চারশো ঘন্টা ধরে সমাপ্তির সমাপ্তিগুলি সম্পর্কে প্রচারিত হয়েছে এবং যখন আমি এটি যাচাই করতে পারি না, তখন আমি নিরাপদে বলতে পারি যে এটি যে কোনও সামগ্রীর-ভারী গেমগুলির মধ্যে অন্যতম। 
 Quests শুধু আসছে রাখা। আমি কখনোই ভাবলাম না যে বালদুরের গেট ২ এর মতো খেলায় আমি একটি খেলা দেখতে চাই, যা প্রায় ২50 ঘন্টা গেমপ্লে অফার করে, কিন্তু পতন 4 শেষ পর্যন্ত তার মুকুট চুরি করতে পারে। সরবরাহের উপর এত বেশি সামগ্রী নিয়ে, আমি গেমটির গুণমানকে গুরুতর আঘাত নিতে বলেছিলাম। প্রথম অর্ধেকের জন্য, পতন 4 টি চিহ্ন হিট করে। ভয়েস অভিনয় সর্বজনীনভাবে চমত্কার এবং যখন বেশিরভাগ অনুসন্ধান একই মৌলিক কাঠামোর অনুসরণ করে, আপনি যেভাবে বর্ণিত অক্ষরগুলি পূরণ করেন তা একটি ধ্রুবক আনন্দ। এমনকি যদি আপনি কোনও বিদেশী ব্যক্তির জন্য যে গুরুত্বপূর্ণ লেখার বোর্ডটি গ্রহণ করেন তা সত্ত্বেও আপনি সবেমাত্র চিনতে পারেন তবে আপনার সাথে বরাবর তাদের সাথে চ্যাট করার দুর্দান্ত সময় থাকবে। পূর্ববর্তী খেলাটির অভাব রয়েছে এমন একত্রিত কাস্টের একটি কৌতুক আছে। সামুদ্রিক জাহাজগুলি আকাশগঙ্গা শুরু করার জন্য সামুদ্রিক মেশিনগুলিকে সহায়তা করা কেবলমাত্র চরিত্রের একটি প্রতিভাশালী মুহূর্ত যা আপনার মুখের কাছে একটি চমৎকার, বিশাল মূঢ় গ্রিন আনতে পারে। এমন সিন্থেটিক মানুষেরও আছে যারা পঞ্চাশতম চলচ্চিত্র-নোয়র গোয়েন্দা এবং রেডিও উপস্থাপকের মতো কাজ করে যা সত্যিই কোনও স্নায়বিক ধ্বংসাবশেষের কথা। গল্প বলা এই চেয়ে অনেক ভাল না। মাঝে মাঝে, আপনি যে সঙ্গীকে হুক আপ করেন তা কিছু বগী এআই দ্বারা প্ররোচিত হয়। 
 যুদ্ধে, আমার pals সব খুব আগ্রহী রান আউট এবং একটি দূরবর্তী শত্রু আক্রমণ, আমি এমনকি এখনো দেখা যায় না, আমার পছন্দ না যে যুদ্ধ মধ্যে আমাকে পেয়ে। চিয়ার্স ছেলেরা।

Post a Comment

Previous Post Next Post